আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীলংকায় টাইগারদের ড্রেসিং রুম ভাংচুর

টাইগারদের ড্রেসিং রুম ভাংচুর

টাইগারদের ড্রেসিং রুম ভাংচুর

সংবাদচর্চা ডটকম:

বাংলাদেশ দলের বিজয়ের দিনে বাংলাদেশের জন্য বরাদ্দকৃত ড্রেসিং রুম ভাংচুর হয়েছে। ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক লংকানদের বিরুদ্ধে বাংলাদেশের জয়ের পর কে বা কারা এ ঘটনা ঘটায় তা জানা যায় নি।

প্রেমাদাসা স্টেডিয়ামে শ্বাসরুদ্ধকর জয়ের পর বাংলাদেশের জন্য বরাদ্দকৃত ড্রেসিং রুমের কাঁচ ভাঙা পাওয়া যায়। গ্রাউন্ড স্টাফ এই বিষয়ে লঙ্কান বোর্ডের কাছে রিপোর্ট করেছে। তবে এ কাজ কারা করেছে তা জানা যায়নি।

গ্রাউন্ড স্টাফের পক্ষ থেকে এ ঘটনা কে করেছে বা কার কারণে এই ক্ষতি হয়েছে তা সম্পর্কে ধারণা না থাকাতে সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত করতে মৌখিক অনুরোধ করা হয়েছে। শনিবার দুপুর ১২টার মধ্যে আনুষ্ঠানিকভাবে অভিযোগ দাখিল করবে প্রেমাদাসার গ্রাউন্ড স্টাফ।

বাংলাদেশ দলের ম্যাচ যখন জয় উদযাপন করছিল, সে সময়েই কে বা কারা এমন কাণ্ড ঘটিয়েছে। তবে এটা ইচ্ছাকৃত কিনা সেটাই খতিয়ে দেখা হবে তদন্তে।

শুধু তাই নয় ম্যাচের শেষভাগে অনাকাঙ্ক্ষিত ঘটনার তদন্ত করতে আম্পায়াররা ভিডিও ফুটেজ পর্যালোচনা করে দেখবেন। সেটা দেখার পরেই তারা সিদ্ধান্ত নিবেন কারো ওপর ব্যবস্থা নিতে হবে কিনা।

এরপর গ্যালারিতে থাকা সমর্থকের উপর হামলার কথাও জানা গেছে।

প্রসঙ্গত, টি-টোয়েন্টিতে এক ওভারে মাত্র একটি বাউন্সার দেওয়া যায় আর ওয়ানডেতে দেওয়া যায় দুইটা। শেষ ম্যাচে খুবই গুরুত্বপূর্ণ মুহূর্তে ২০তম ওভারের প্রথম দুই বলে বোলারের দেওয়া বাউন্সারকে আম্পায়ার দিলেন লিগ্যাল ডেলিভারি আর এই সিদ্ধান্তে ক্ষিপ্ত হয়ে উঠলেন সাকিব আল হাসান। বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে গেল গোটা দল। সাকিব অভিযোগ তুললেন তৃতীয় আম্পায়ারের কাছে। মাঠে মাহমুদউল্লাহও তখন ফিল্ড আম্পায়ারকে বুঝানোর চেষ্টা করছেন। কেউ কোন কথা কানে তুলছে না, কিন্তু ভিডিও ফুটেজ বলছে সেটা আসলেই নো বল ছিল। তাই এক পর্যায়ে সাকিব মাঠ থেকে উঠে যাওয়ার জন্য দুই ব্যাটসম্যানকে ইশারা করেন।

যদিও শেষ পর্যন্ত আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিয়েই মাহমুদউল্লাহ’র বীরোচিত ইনিংসে ভর করে ১ বল বাকি থাকতেই ২ উইকেটে ম্যাচ জেতে বাংলাদেশ।

স্পন্সরেড আর্টিকেলঃ